22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল সহ ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগে খেলতে যাচ্ছেন বাংলাদেশের ৭ ক্রিকেটার

শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর। ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলটির অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন ইমরুল কায়েস। এর আগে বছরের শুরুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও তার হাত ধরে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তবে বর্তমানে জাতীয় দল ছাড়া ঘরোয়া ক্রিকেটে আর কোন টুর্নামেন্টে নেই। যে কারণে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগে খেলতে যাচ্ছেন ইমরুল কায়েস। কাউন্টি মাইনর লিগে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার।

তবে শুধু ইমরুল কায়েসের হয় জানা গেছে তার সাথে এই ক্রিকেট লিগে খেলতে যাচ্ছেন বাংলাদেশের আরো বেশ কয়েকজন ক্রিকেটার। তাদের মধ্যে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

দেশের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে ইমরুল কায়েসের বলেন, “আমি চাই সব সময় ক্রিকেটের মধ্যে থাকতে। এখন বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লীগে নেই তাই আমি যদি বসে থাকি এটা আমার জন্য ডিফিকাল্ট। সারাবছর অনুশীলন করে কোন লাভ হয় না। যে কারণে আমি যদি খেলার মধ্যে থাকে তাহলে আমার নিজের জন্য ভালো এবং ফিটনেসের জন্য ভালো”।

এছাড়াও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল খেলবেন লেথুন পার্ক সিসি ক্লাবের হয়ে। তবে শুধু ইমরুল কায়েস এবং মোহাম্মদ আশরাফুল নয় কাউন্টি ক্রিকেট লীগে বাংলাদেশ থেকে আরও খেলতে যাবেন জহুরুলর হক অমি, ফরহাদ রেজা, আরাফাত সানি ও এনামুল জুনিয়র।

আরো পড়ুন

সাকিবের না থাকা দলের জন্য অনেক বড় ক্ষতি: ডমিঙ্গো।

Shohag

তামিমের সাথে ব্যাটিং করতে আমার সবসময় ভালো লাগে : ইমরুল কায়েস

Shohag

আফিফ-সোহানের ব্যাটিং দেখতেই ভালো লাগে। তার মানে তারা মুশফিক-মাহমুদুল্লাহ হয়ে যায়নি : পাপন

Shohag