27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে’ বাংলাদেশ এ’ দলে সুযোগ পেলেন আনামুল হক বিজয়। দেখে নিন চূড়ান্ত স্কোয়াড

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কাল ঢাকায় পা রাখবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। একদিনের বিশ্রামের পর ১০ ও ১১ মে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা। মূল সিরিজের খেলা শুরু হবে ১৫ মে। প্রথম ম্যাচ হবে চট্টগ্রামে। মিরপুরে দ্বিতীয় ম্যাচ হবে ২২ মে থেকে।

ইতিমধ্যেই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার প্রস্তুতি ম্যাচের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি। যেখানে সুযোগ পেয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগের দুর্দান্ত ব্যাটিং করা ব্যাটসম্যান আনামুল হক বিজয়।

দলের অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ মিঠুনকে। এছাড়াও দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত আবু জাহেদ রাহি। আগামী ১১ ও ১২ মে বিকেএসপিতে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা ও স্বাগতিক বিসিবি একাদশ। এরপরই শ্রীলঙ্কা দুই টেস্টের সিরিজে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশের।

এক নজরে ১৪ সদস্যের বিসিবি একাদশ স্কোয়াড : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন দীপু, জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, মোহাম্মদ এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিত হাসান এবং আবু জায়েদ চৌধুরী রাহী।

আরো পড়ুন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এবার শান্তকে দেখা যাবে অলরাউন্ডার হিসেবে!

Shohag

লিটন বাংলাদেশ দলের মেগাস্টার ক্রিকেটার হবে : খালেদ মাহমুদ সুজন

Shohag

আগামী কালকের ম্যাচের ১০ পয়েন্ট কোন প্রকার হাতছাড়া করতে চাইনা আমরা : মেহেদী হাসান মিরাজ

Shohag