24 C
Bangladesh
November 28, 2022
আইপিএল

একাদশে দুটি পরিবর্তন নিয়ে আজ চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। দেখে নিন সম্ভাব্য একাদশ।

শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের একাদশ থেকে পুরোপুরি বাদ পড়ে গেলেন মোস্তাফিজুর রহমান। আইপিএলে আজ দিনের দ্বিতীয় ম্যাচে গত বছরের চ্যাম্পিয়ান চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। দিল্লির জন্য এই ম্যাচটি অনেক গুরুত্বপূর্ণ।

আজ জয়লাভ করতে পারলে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে ওঠার হাতছানি রয়েছে তাদের সামনে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই দলের একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। এরমধ্যে দিল্লি ক্যাপিটালস একাদশে আসতে পারে দুটি পরিবর্তন।

মনদীপ সিং-এর পরিবর্তে একাদশে ফিরছেন পৃথ্বী শ। এছাড়াও একাদশে করতে পারেন অক্ষর প্যাটেল। রিপাল প্যাটেলের পরিবর্তে একাদশে দেখা যাবে তাকে। যদিও আজকের ম্যাচের একাদশে না থাকার সম্ভাবনা বেশি এই রয়েছে মোস্তাফিজুর রহমানের।

দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

চেন্নাই সুপার কিংস: ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, অম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেট কিপার), ডোয়াইন ব্রাভো/ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ থিকশানা, সিমারজিৎ সিং, মুকেশ চৌধুরী।

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ/মনদীপ সিং, মিচেল মার্শ, ঋষভ পান্ত (ক্যাপ্টেন উইকেট কিপার), রোভমান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল/রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিচ নর্তজে, খলিল আহমেদ।

আরো পড়ুন

জস বাটলারের টুর্ণামেন্টে চতুর্থ সেঞ্চুরিতে ২০০৮ সালের পর ফাইনালে পৌঁছালো রাজস্থান রয়েলস।

Shohag

ক্রিস গেইলকে পিছনে ফেলে হাফ সেঞ্চুরির নতুন রেকর্ড গড়লেন ডেভিড ওয়ার্নার।

Shohag

চতুর্থবারের মতো দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিংয়ের কাছ থেকে ম্যান অব দ্যা ম্যাচ খেতাব জিতলেন মুস্তাফিজুর রহমান।

Shohag