22 C
Bangladesh
December 5, 2022
আইপিএল

প্লে-অফে মুস্তাফিজদের নিয়ে এখনও আশাবাদী পন্টিং।

লক্ষ্ণৌ সুপার জায়ান্টস, গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস- আইপিএলের ১৫তম আসরে এই ৩ দলের প্লে-অফ অনেকটাই নিশ্চিত। বাকি একটি জায়গার জন্য লড়ছে বেশ কয়েকটি দল। এদের মধ্যে আছে বাংলাদেশি ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের দল দিল্লী ক্যাপিটালসও।

লিগ পর্বে এখনও তিনটি ম্যাচ বাকি আছে দিল্লীর। ফাইল ছবি
তবে চেন্নাই সুপার কিংসের কাছে ৯১ রানের বিশাল পর্যায়ে দিল্লীর প্লে-অফ স্বপ্ন হোঁচট খেয়েছে। বিরাট এই ধাক্কা সামলে দলকে এখন জিততে হবে বাকি তিনটি ম্যাচের প্রায় সবগুলোই। এমন কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়েও শেষ চার নিশ্চিত করার ব্যাপারে বেশ আশাবাদী মুস্তাফিজদের কোচ রিকি পন্টিং।

তিনি বলেন, ‘আমি আশাবাদী, আসন্ন তিনটি ম্যাচই জিতে আমরা প্লে-অফে পৌঁছাতে পারব।’দিল্লীর বাজে পারফরম্যান্সের পেছনে অনেকেই দায় চাপাচ্ছেন অধিনায়ক রিশভ পান্টের ঘাড়ে। প্রধান কোচ অবশ্য আগলে রাখছেন অধিনায়ককে।

১০ ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের পাঁচে রয়েছে দিল্লী ক্যাপিটালস।তিনি বলেন, ‘পান্ট মাঠে যা সিদ্ধান্ত নেয়, তার প্রত্যেকটাকে আমি সমর্থন করি। আমি নিজেও টি-টোয়েন্টিতে অধিনায়ক ছিলাম। তাই জানি কী পরিমাণ চাপের মধ্যে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় কতটা কম থাকে। বাইরে থেকে সমালোচনা করা অনেক সহজ ব্যাপার। কিন্তু বিশ্বাস করুন, মাঠের ভিতরে থাকলে কাজটা মোটেই সহজ নয়।’

১১ ম্যাচ খেলে দিল্লী জিতেছে ৫টি ম্যাচে, মোট পয়েন্ট ১০। বর্তমানে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে দলটি। সানরাইজার্স হায়দরাবাদ ও পাঞ্জাব কিংসের চেয়ে এগিয়ে থাকলেও দিল্লী এখনও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেছনে।

আরো পড়ুন

আমার সেঞ্চুরি না হয় হবেই না : ডেভিড ওয়ার্নার

Shohag

চতুর্থবারের মতো দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিংয়ের কাছ থেকে ম্যান অব দ্যা ম্যাচ খেতাব জিতলেন মুস্তাফিজুর রহমান।

Shohag

নারীদের আইপিএলে সুযোগ পেলেন বাংলাদেশি অলরাউন্ডার সালমা খাতুন।

Shohag