22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

রাজস্থানের বিপক্ষে আজ এনরিচ নর্টজের পরিবর্তে মোস্তাফিজুর রহমানকে একাদশে দেখতে চান সঞ্জায় মঞ্জরেকার।

আইপিএলে অনেক কঠিন সমীকরণের মধ্যে দাঁড়িয়ে রয়েছে মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস। প্লে-অফে উঠতে হলে আগামী ৩ ম্যাচে অবশ্যই জয় লাভ করতে হবে দিল্লি ক্যাপিটালসকে। সেই লক্ষ্য নিয়েই আজ রাজস্থান রয়েলসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস।

তবে আজকের ম্যাচের একাদশে মোস্তাফিজুর রহমানকে দেখতে চান ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জায় মঞ্জরেকার। আইপিএলের এবারের আসরে শুরু থেকেই দিল্লি ক্যাপিটালসের একাদশে খেলছেন মুস্তাফিজুর রহমান।

বোলিং ঠিকঠাকভাবে করলে ও এবারের আসরে উইকেট তুলে নিতে পারেননি মুস্তাফিজুর রহমান। যে কারণে একাদশ থেকে বাদ পড়তে হয় তাকে। তার পরিবর্তে একাদশে সুযোগ পান দক্ষিণ আফ্রিকা ফাস্ট বোলার এনরিচ নর্টজে।

তিনি উইকেট তুলে নিলেও রান দিচ্ছেন প্রচুর। যে কারণে তার পরিবর্তে মুস্তাফিজকে দেখতে চান সঞ্জয় মাঞ্জেকার। এখন পর্যন্ত আইপিএলে আটটি ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। ৭.৬২ ইকোনমিক রেটে মুস্তাফিজ উইকেট তুলে নিয়েছেন ৮টি। অন্যদিকে তিন ম্যাচে চার উইকেট তুলে নিয়েছেন এনরিচ নর্টজে।

তবে তার ইকোনমিক রেট ১০.৮৩। যে কারণে সঞ্জায় মঞ্জরেকার মনে করেন শেষের ম্যাচ গুলিতে মোস্তাফিজুর রহমানকে একাদশের রাখা উচিত। জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো অনুষ্ঠানে সঞ্জায় মঞ্জরেকার বলেন, “এনরিচ নর্টজে ভালো করতে পারছেনা। আমার মনে হয় তাকে বসিয়ে মোস্তাফিজুর রহমানকে একাদশে রাখা উচিত”।

আরো পড়ুন

রাসেল ডমিঙ্গো পরিবর্তে বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব নিয়ে আবারও আসতে যাচ্ছেন চন্ডিকা হাথুরুসিংহে

Shohag

সমালোচনার জবাব দিয়ে চট্টগ্রাম টেস্টে সেঞ্চুরি তুলে নিলেন মুশফিকুর রহিম।

Shohag

টেস্ট ক্রিকেট ক্যারিয়ারের দশম সেঞ্চুরি তুলে নিলেন তামিম ইকবাল

Shohag