22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে একাদশে সুযোগ পেলে সেঞ্চুরি করতে চান মোসাদ্দেক হোসেন সৈকত।

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হঠাৎ করেই ডাক পান অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। যে কারণে নিজেকে প্রস্তুত করার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু বৃষ্টির কারণে মাঠে নামা হয়নি তাকে।

তবে দলেরষ সাকিব আল হাসান না থাকার কারণে গুঞ্জন উঠেছে শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে একাদশে সুযোগ পেতে যাচ্ছেন মোসাদ্দেক হোসেন সৈকত। একাদশে সুযোগ পেলে সেরাটা দিয়ে খেলতে চান তিনি। আজ বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মোসাদ্দেক হোসেন সৈকত বলেন,

“যখন জানতে পেরেছি যে আমি স্কোয়াডে আছি তখন থেকেই টুকটাক একটু শুনছিলাম যে হয়তো খেলার একটা সম্ভাবনা আছে। তো ওই সময় থেকেই একটা পরিকল্পনা তো নিজের মধ্যে কাজ করছিল যে কীভাবে খেলব বা আমার কী কী ভূমিকা আসতে পারে বা আমি কীভাবে দলে অবদান রাখব।”

তবে দীর্ঘদিন পর এই সুযোগ সদ্ব্যবহার করতে চান মোসাদ্দেক হোসেন সৈকত। সেইসাথে একাদশে সঠিক জায়গায় সুযোগ পেলে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করতে চান তিনি। “আফসোস অবশ্যই থাকবে, কিন্তু এখন যেহেতু একটা নতুন সুযোগ আসছে, আমি অবশ্যই চাইব এটা আমি যেন খুব ভালোভাবে নিতে পারি”- আরো যোগ করেন মোসাদ্দেক।

সেঞ্চুরি নিয়ে প্রশ্নে মোসাদ্দেকের উত্তর, “হ্যাঁ, অবশ্যই। আমি যে কয়েকটা ম্যাচ খেলতে পেরেছি, মনে হয় আমি যেভাবে শুরু করেছিলাম, ওই জায়গা থেকে সুযোগ আমার জন্য সেভাবে আসেনি। কিন্তু অবশ্যই সুযোগ যদি আসে, আমার জায়গা থেকে চেষ্টা করব।”

আরো পড়ুন

মুশফিক রহিম যেকোন সময় জ্বলে উঠবে, বিশ্বাস কোচের।

Shohag

আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি দলে সুযোগ পেলেন মোস্তাফিজুর রহমান।

Shohag

আমাদের সবচেয়ে বড় উদাহরণ মাশরাফি ভাই, তিনিও অনেক ইনজুরির সঙ্গে লড়াই করে খেলেছেন : তাসকিন

Shohag