22 C
Bangladesh
December 3, 2022
আইপিএল

আবারো ব্যাঙ্গালুরুতে ফিরছেন ডি ভিলিয়ার্স!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স। ইঙ্গিতটা এসেছে খোদ বিরাট কোহলির কাছ থেকে। সম্প্রতি বেঙ্গালুরুর এক ভিডিওতে এই কথা বলেছেন কোহলি, এরপর থেকেই শুরু হয়ে গেছে জল্পনা কল্পনা।

কোহলি আশা করছেন, আগামী মৌসুমেই আবার আরসিবির জার্সিতে দেখা যাবে প্রোটিয়া তারকাকে। বেঙ্গালুরুর সেই ভিডিওতে অনেক বিষয় নিয়েই কথা বলেছেন কোহলি। ডি ভিলিয়ার্সের প্রসঙ্গ আসতেই সাবেক বেঙ্গালুরু অধিনায়ক বললেন, ‘আমি তার (ডি ভিলিয়ার্স) শূন্যতাবোধ বেশ অনুভব করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়। আমাকে প্রায়ই খুদেবার্তা পাঠায়।’

বর্তমানে পরিবার ও বন্ধুদের সঙ্গে ডি ভিলিয়ার্স অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে গলফ প্রতিযোগিতা উপভোগ করছেন সাবেক দক্ষিণ আফ্রিকা অধিনায়ক। সে খবর মিলল কোহলি থেকেই।

এরপর সাবেক ভারতীয় অধিনায়ক জানালেন ডি ভিলিয়ার্সকে ফের বেঙ্গালুরুতে দেখার আশাবাদ। বললেন, ‘আমরা প্রত্যেকেই ওর সঙ্গে যোগাযোগ রাখি। এবি নিজেও আরসিবির প্রতিটা খেলা খুব মন দিয়ে দেখছে। আশা করছি, আগামী মৌসুমে নতুন কোনো ভূমিকায় ওকে দেখা যাবে।’

চলতি বছরের আইপিএলের ঠিক আগেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন ডি ভিলিয়ার্স। ফলে আইপিএলের ১৪তম আসরে তাকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে দেখা যায়নি।

তবে তার ‘ফেরার’ কথা জনসম্মুখে বলে একটু পরই বিষয়টা হালকা করার চেষ্টা করেন সাবেক আরসিবি অধিনায়ক। বলেন, ‘আমি কি বড় রহস্য ফাঁস করে ফেললাম?’ তবে তিনি যতই বিষয়টা হালকা করার চেষ্টা করুন, ততক্ষণে গুঞ্জনের আগুনে ঘি পড়ে গেছে। ভারতীয় সংবাদ মাধ্যমের ধারণা, ডি ভিলিয়ার্সকে ফেরানোর তোড়জোড় নতুন করে শুরু করে দিয়েছে বেঙ্গালুরু।

আরো পড়ুন

আগামীকালকের ম্যাচেও নিশ্চিত মোস্তাফিজুর রহমান। ফিরছে ওয়ার্নার, নরকিয়া। দেখে নিন দিল্লির সম্ভাব্য একাদশ

Shohag

জস বাটলারের টুর্ণামেন্টে চতুর্থ সেঞ্চুরিতে ২০০৮ সালের পর ফাইনালে পৌঁছালো রাজস্থান রয়েলস।

Shohag

পরের দুই ম্যাচে জিতলেই প্লে-অফ নিশ্চিত মুস্তাফিজদের।

Shohag