27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

এই গরমে তামিম ইকবালের ব্যাটিংয়ের দারুণ প্রশংসা করলেন কোচ জেমি সিডন্স।

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিন শেষে সুবিধাজনক স্থানে রয়েছে টাইগাররা। দ্বিতীয় দিনে গতকাল শ্রীলংকার সংগ্রহ করে ৩৯৭ রান। জবাবে ব্যাট হাতে গতকাল শুরুটা ভালো করেছিলেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়।

আজ দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে প্রথম সেশন দুই ব্যাটসম্যান খেলেছেন। লাঞ্চ বিরতির পর মাহমুদুল হাসান জয় ৫৮ রান করে আউট হলেও অন্য প্রান্ত থেকে সেঞ্চুরি তুলে নেন তামিম ইকবাল। কিন্তু হঠাৎ করেই ব্যাটিংয়ের সময় পেশিতে টান লাগে তামিম ইকবালের। যে কারণে মাঠের ভেতর তাকে কয়েকবার ছটফট করতে দেখা গিয়েছে।

শেষ পর্যন্ত ১৩৩ রান সংগ্রহ করে চা বিরতির পর আজ ব্যাটিংয়ের নামেননি তামিম ইকবাল। প্রচন্ড এই গরমে তামিম ইকবালের ব্যাটিংয়ের প্রশংসা করেছেন ব্যাটিং কোচ জেমি সিডন্স। আজ ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে জেমি সিডন্স বলেন,

“২ দিন মাঠে থাকার পর সে যেভাবে ব্যাটিং করেছে- দারুণ। এই গরমে রানিং বিটুইন দ্যা উইকেট করতে হয়েছে। এভাবে শরীরে শক্তি ধরে রাখা কঠিন। এসি রুম ছেড়ে মাঠে যান, বুঝতে পারবেন কতটা গরম, কীভাবে এই গরম আপনাকে পানিশূন্য করে দেবে।”

তবে আগামীকাল সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন জেমি। সেইসাথে আগামীকাল আবারো তামিম ইকবাল নামবেন বলে জানিয়েছেন তিনি। “তাই ওর ক্র্যাম্পের বিষয়টা আমি বুঝি। আমার বিশ্বাস কাল ও ঝরঝরে হয়েই মাঠে নামবে। ঠিকমত খাবার-পানি খেলে ঠিক হয়ে যাবে।”

আরো পড়ুন

আমি যখন ব্যাটিংয়ে যাই, মাথায় রাখি যে দেশ আমার কাছে অনেক কিছু আশা করে : লিটন দাস।

Shohag

হঠাৎ করেই মাশরাফি এবং তামিম ইকবালকে ডেকে নিয়ে বিশেষ বৈঠকে বসলেন নাজমুল হাসান পাপন

Shohag

বাংলাদেশ প্রিমিয়ার লিগের মাঝপথে দেশে ফিরে গেলেন আন্দ্রে রাসেল।

Shohag