27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

আমি মনেপ্রাণে বিশ্বাস করি মুমিনুল শীঘ্রই ফর্মে ফিরবে। ও আগে এটা প্রমাণ করেছে : নাজমুল হাসান পাপন।

সম্প্রতি সময়ে ব্যাট হাতে মোটেও সময়টা ভালো যাচ্ছে না জাতীয় দলের টেস্ট অধিনায়ক মমিনুল হকের। সর্বশেষ তিন টেস্টের কোন ইনিংসেই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি মমিনুল হক। তবে নিজের পারফর্ম নিয়ে মোটেও চিন্তিত নন অধিনায়ক মমিনুল হক। সেই সাথে এবার তার পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি জানিয়েছেন খুব দ্রুতই রানে ফিরবেন মমিনুল হক। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে মমিনুল হককে নিয়ে নানা আলোচনার সমালোচনা করেছেন বিসিবি বস। তিনি জানিয়েছেন কোন নির্দিষ্ট ক্রিকেটারকে নিয়ে কথা বলা উচিত নয়।

তিনি বলেন, “আমি জানি না, আপনারা কেন নির্দিষ্ট খেলোয়াড় নিয়ে একটু বেশি কথা বলেন। আমি নির্দিষ্ট কোনো খেলোয়াড় না, দল নিয়ে চিন্তা করি। একটা জিনিস আমাদের মনে রাখতে হবে! প্রত্যেক খেলোয়াড় প্রতিদিন রান করবে না। আবার এটাও মনে রাখতে হবে যে একটা খারাপ সময় সবারই যায়।”

উদাহরণ হিসেবে তিনি মুশফিকুর রহিমকে টেনেছেন। যেমন শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামের টেস্টে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন মুশফিকুর রহিম। তাই মুশফিকুর রহিমকে উদাহরণ উদাহরণ দিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আরো বলেন,

“কিছু দিন আগে যাদের নিয়ে কথা বলেছেন, সন্দেহ প্রকাশ করেছেন, তারা তো করে দেখিয়েছে। এমনকি মুশফিক! মুশফিককে নিয়ে অনেক সময় অনেক কথা বলেছে। কিন্তু দেখুন, মুশফিক তো প্রমাণ করেছে। আসল জিনিস হল বিশ্বাস। আমি মনেপ্রাণে বিশ্বাস করি মুমিনুলের পূর্ণ সামর্থ্য আছে। ও আগে এটা প্রমাণ করেছে। ওর একটা খারাপ সময় যাচ্ছে। আশা করছি শীঘ্রই কাটিয়ে উঠবে।”

আরো পড়ুন

আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ।

Shohag

ভুল বোঝাবুঝির অবসান। চট্টগ্রামেই থাকছেন মেহেদী হাসান মিরাজ।

Shohag

‘ভিন্ন ভূমিকা’য় ৩২ মাস পর বাংলাদেশ টেস্ট একাদশে ফিরছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

Shohag