22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আমি কখনোই বলিনি আমি টেস্ট খেলতে চাই না। দেশের হয়ে আমি তিন ফরম্যাটেই খেলতে প্রস্তত আছি : মোস্তাফিজুর রহমান।

নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটে বর্তমান সময়ের সেরা ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। তবে তিনি বাংলাদেশ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে নিয়মিত খেললেও বিগত দুই বছর টেস্ট ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। যদিও এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও সম্মতি ছিল।

তবে এই মুহূর্তে মোস্তাফিজুর রহমানকে টেস্ট দলে ফেরাতে চায় টিম ম্যানেজমেন্ট। বিশেষ করে তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলাম ইনজুরিতে পড়ার কারণে মুস্তাফিজকে টেস্ট দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে টিম ম্যানেজমেন্ট এবং বিসিবি।

ইতিমধ্যেই মোস্তাফিজকে টেস্ট খেলার ব্যাপারে মতামত জানতে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শোনা যাচ্ছে বিসিবির পাঠানো চিঠির উত্তরে মোস্তাফিজ টেস্ট ক্রিকেট খেলার ব্যাপারে সম্মতি দিয়েছেন।

তবে যথেষ্ট প্রস্তুতি নিয়ে বাঁহাতি পেসার মাঠে নামতে চাইছেন। এজন্য সময় চেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জুনে দুটি টেস্ট খেলার ইচ্ছা নেই। পরবর্তীতে যেকোনো সময় ম্যাচ খেলার আগ্রহ আছে।

ইংরেজি দৈনিক নিউ এজ-কে দেয়া প্রতিক্রিয়ায় মোস্তাফিজ বলেছেন, ‘আমি কখনোই বলিনি আমি টেস্ট খেলতে চাই না। বিসিবির যদি আমাকে প্রয়োজন হয় আমি দলের হয়ে খেলতে প্রস্তুত আছি। দেশের হয়ে খেলতে যেকোনো ফরম্যাটে খেলতেই আমি প্রস্তত আছি।’

আরো পড়ুন

যারা ধারাবাহিকভাবে ভালো খেলবে তাদেরকে সুযোগ দিতেই হবে : মুশফিকুর রহিম

Shohag

২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি সিডন্স : মাশরাফি বিন মুর্তজা

Shohag

বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে জাতীয় দলের আগেই বিদেশি ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগে সুযোগ পেলেন মৃত্যুঞ্জয় চৌধুরী‌

Shohag