23 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

২৯ সদস্যের দল ঘোষণা করলো বিসিবি; অবশেষে ডাক পেলেন সাব্বির রহমান।

জাতীয় দলের বাইরের এবং আশপাশে থাকা ক্রিকেটারদেরকে ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে রাখতে বাংলাদেশ টাইগার্স নামের একটি দল গঠনের পরিকল্পনা ছিল বিসিবির। এরই মধ্যে শেষ হয়েছে বাংলাদেশ টাইগার্সের প্রথম কর্মসূচি। দ্বিতীয় কর্মসূচির জন্য ২৯ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বিসিবি।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় ক্রিকেট বোর্ড। গতবার বগুড়ার শহিদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প হলেও এবারের ক্যাম্প হবে ঢাকায়। শুরুতে হবে ফিটনেস ট্রেনিং। যা চলবে ২৭ মে থেকে ৫ জুন পর্যন্ত। এরপর হবে স্কিল ক্যাম্প। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ক্যাম্প শুরু হবে ১২ জুন থেকে।

এ ক্যাম্পে ডাক পেয়েছেন জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমান। টেস্ট দলের ওপেনার সাদমান ইসলাম, পেসার আবু জায়েদ চৌধুরী, হাসান মাহমুদ।

এক নজরে বাংলাদেশ টাইগার্সের জন্য ঘোষিত ২৯ ক্রিকেটার-
সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশফাকুল আলম, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সুমন সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জিম, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি ও নাজমুল ইসলাম অপু।

আরো পড়ুন

আগামীকাল প্রথম টেস্ট একাদশে তিন পেসার ও একজন স্পিনার থাকতে পারে : রাসেল ডমিঙ্গো

Shohag

আশা করছি, আগামীকাল আমরা ভালো একটা শুরু করতে পারবো : অ্যাশওয়েল প্রিন্স

Shohag

নিউজিল্যান্ডে প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে রান পেয়েছেন ব্যাটসম্যানরা। মুশফিক ৬৬, মাহমুদুল হাসান ৬৬ এবং লিটন দাস ৪১

Shohag