24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

আগের থেকে অনেক উন্নতি করেছে ছেলেরা : শ্রীধরন শ্রীরাম।

টি-টোয়েন্টি ক্রিকেটে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারছিলো না বাংলাদেশ। বিগত কয়েক বছর ধরে টি-টোয়েন্টি ক্রিকেটে খুবই খারাপ সময় পার করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেটার দল। ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর একপ্রকার ম্যাচ জিততেই ভুলে গিয়েছিল বাংলাদেশ।

এমনকি জিম্বাবুয়ের কাছে টি-টোয়েন্ট সিরিজ হারতে হয়েছে টাইগারদের। সর্বশেষ খেলা ১৭টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে মাত্র দুটি ম্যাচে জয়লাভ করতে পেরেছিল বাংলাদেশ। সর্বশেষ এশিয়া কাপে ও কোন ম্যাচে জিততে পারেনি টাইগাররা। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুটিতেই জয় লাভ করেছে বাংলাদেশ।

বাংলাদেশের কাছ থেকে অপেক্ষাকৃত দুর্বল হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই জয় অনুপ্রেরণা দেবে বাংলাদেশকে। সেইসাথে বাংলাদেশ দল উন্নতি করছে বলে জানিয়েছেন দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম। ম্যাচ শেষে প্রতিক্রিয়ায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম বলেন,

“আমি তাদের (ক্রিকেটার) উন্নতি করতে বলেছিলাম, সেটা তারা করে দেখিয়েছে। আজ সবকিছুই সহজ ছিল। বল ভিজে যায়নি (শিশিরে)। পরিকল্পনা বাস্তবায়নের জন্য ছেলেদেরকে অবশ্যই ক্রেডিট দিতে হবে। আমরা আমাদের পেস বোলারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চেয়েছি; সামনে এই থিম ধরেই আমরা এগোব। নিউজিল্যান্ডে একটা ত্রিদেশীয় সিরিজ আছে, সেটা ছেলেদের জন্য ভিন্ন চ্যালেঞ্জ হতে যাচ্ছে।”

আরো পড়ুন

আগামীকাল থেকে শুরু হচ্ছে আইপিএল। দেখে নিন আইপিএলে মোস্তাফিজের প্রতিটি ম্যাচের চূড়ান্ত সময়সূচী

Shohag

আমরা আগেও বলেছি, আমাদের আরো উন্নতি করতে হবে : অধিনায়ক সোহান

Shohag

মাত্র একটি ম্যাচ খেলেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল মাশরাফির।

Shohag