24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

টিম ম্যানেজ্যান্টকে ধন্যবাদ। তারা আমাকে বিশ্বাস করেছে যে আমি ওপেনিং করলে হয়তো ভালো হবে : মিরাজ।

বয়স ভিত্তিক দল থেকেই ব্যাটিং টা অনেক ভালই করেন মেহেদী হাসান মিরাজ। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ও বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতে রান করাই ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছিলেন তিনি। এছাড়াও বিপিএল সহ ঘরোয়া ক্রিকেট লিগে টপ অর্ডারে ব্যাটিং করার অভিজ্ঞতা রয়েছে মেহেদী হাসান মিরাজের।

তবে মিরাজ নিজের ভালো খেলার পেছনে টিম ম্যানেজম্যান্টের বিশ্বাস রাখার বিষয়কেই এগিয়ে রাখছেন। তার মতে, সবাই মিলে যে বিশ্বাস রেখেছে তার ওপর সেটিই তাকে নিজের ওপর বিশ্বাস করতে বাধ্য করেছে। আমিরাতের বিপক্ষে ৪৬ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতে এ বিষয়ে কথা বলেছেন মিরাজ।

তিনি বলেন, ,”খুব ভালো লাগছে। সবচেয়ে বড় কথা আমাকে বিশ্বাস করা হয়েছে। যখন আমাকে বিশ্বাস করা হয়েছে তখন আমিও নিজেকে বিশ্বাস করতে বাধ্য হয়েছি। তাই এটা খুব গুরুত্বপূর্ণ ছিল যে সবাই আমাকে বিশ্বাস করেছে এবং সবার বিশ্বাস থেকে আমার নিজেরও বিশ্বাস চলে আসে।”

ওপেনিংয়ে নিজের দায়িত্ব সম্পর্কে মিরাজ বলেছেন, “আমি বড় রান করবো কি করবো না এটা নিয়ে ম্যানেজম্যান্ট চিন্তিত ছিল না। আমার কাছ থেকে চেয়েছিল আমি যেন ইমপ্যাক্ট করি, দলের জন্য ছোট ছোট অবদান রাখি। সেটা আমার জন্যও ভালো হবে, দলের জন্যও ভালো হবে।”

তিনি আরও বলেন, “টিম ম্যানেজ্যান্টকে ধন্যবাদ। তারা আমাকে বিশ্বাস করেছে যে আমি ওপেনিং করলে হয়তো ভালো হবে। আমি দেশে যখন খেলেছি কাজ করেছি, জেমিও আমার সঙ্গে কিছুদিন কাজ করেছেন ইনডোরে-আউটডোরে। ওখান থেকে আত্মবিশ্বাসটা পেয়েছি।”

মিরাজের শেষ কথা, “যেহেতু বিপিএলে খেলার একটা অভিজ্ঞতা আছে, সেখান থেকেও আত্মবিশ্বাস পেয়েছি। বিশ্বকাপের আগে আমাদের একটা ভালো পজিশন আছে। যেহেতু একটা সিরিজ জিতেছি, সবাই আত্মবিশ্বাসী এখন। যদি আমাকে সুযোগ দেওয়া হয়, অবশ্যই কাজে লাগাবো।”

আরো পড়ুন

মুস্তাফিজের বলে ব্যাট হাতে ঝড় তুলে ২৭ বলে হাফ সেঞ্চুরি করলেন আবু হায়দার রনি।

Shohag

বিজয়কে বাংলাদেশ দলে দেখতে চান মাশরাফি বিন মুর্তজা

Shohag

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে পার্টনারশিপের রেকর্ড গড়লেন লিটন দাস এবং মুশফিকর রহিম।

Shohag