24 C
Bangladesh
December 2, 2022
খেলাধুলা

ওপেনিং নয় ত্রিদেশীয় সিরিজেও তিন অথবা চারের ব্যাটিং করবেন লিটন দাস।

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সবচেয়ে বড় সমস্যা বাংলাদেশের ওপেনিং জুটি। বিগত দুই বছর ধরে প্রতিটি সিরিজেই পরিবর্তন আসছে ওপেনিং জুটিতে। কিন্তু কোথাও কোনো সমাধান খুঁজে পাচ্ছে না বিসিবি। এই মুহূর্তে ওপেনার হিসেবে বাংলাদেশ দলের টিকে রয়েছেন একমাত্র লিটন দাস।

কিন্তু তাকেও সম্প্রতি সময়ে তিন অথবা চার নম্বরে ব্যাটিং করাচ্ছে টিম ম্যানেজমেন্ট। এশিয়া কাপের শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ওপেনিং করানো হয় সাব্বির রহমান এবং মেহেদী হাসান মিরাজকে দিয়ে। এরপর এশিয়া কাপের শেষ ম্যাচের মতো আরব আমিরাতের বিপক্ষেও ওপেন করেছেন সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ।

নিউজিল্যান্ডের বিপক্ষেও অমনই দেখা যাবে, এমন ইঙ্গিতই দিলেন সিডন্স, “সাব্বির, মিরাজ ওপেন করছে, (এ জুটি) তামিম-লিটনের জুটির চেয়ে আলাদা। লিটন তিন-চারে আছে এখনো। কয়েকজন সিনিয়র আছে এখনো, তবে তরুণ দলটা বেশ উজ্জীবিত, উচ্ছ্বসিত। আমরা এটিই চাই।”

দলের এখনকার অবস্থা বলতে গিয়ে আজ সিডন্স বলছিলেন, “আরব আমিরাত থেকে এসেছি, সেখানে ম্যাচ খেলার সঙ্গে ওদের সুযোগ-সুবিধায় অনুশীলন করেছি। আমাদের দলটা বেশ তরুণ। অভিজ্ঞদের কেউ অবসর নিয়েছে, কেউ এ সফরে নেই। তরুণ দলটি এটি নিয়ে আমি রোমাঞ্চিত। দুটি শক্তিশালী দলের সঙ্গে কেমন করি, সেটি দেখার বিষয়।”

আরো পড়ুন

আবারো আইপিএলে আজ একসাথে একাদশে দেখা যাবে মোস্তাফিজুর রহমান এবং ডেভিড ওয়ার্নারকে

Shohag

তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসছে আফগানিস্থান।

Shohag

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ার

Shohag