23 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আবরও বিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

আগামী ৮ অক্টোবর ভারতের তামিলনাড়ু দলের বিপক্ষে দুটি চার দিনের এবং তিনটি একদিনের ম্যাচ খেলতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ। এই সফরে খেলতে যাওয়ার জন্য জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদকে প্রস্তাব দিয়েছিল বিসিবি।

কিন্তু তিনজনই সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তবে তামিম ইকবাল এবং মুশফিকুর রহিমের খেলা থাকার কারণে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তাঁরা দুজনই দেশে থেকে প্রথম শ্রেণির প্রতিযোগিতা জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খেলতে চান। তবে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার কারণে জাতীয় ক্রিকেট লীগে খেলবেন না মাহমুদুল্লাহ রিয়াদ।

তবে তামিলনাড়ুর বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মাহমুদউল্লাহ কেন যেতে চাননি, সে কারণ নির্বাচকদের অজানা। টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা না পেলেও এই সংস্করণে ফেরার লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছিলেন নির্বাচকদের।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, “আমার সঙ্গে সরাসরি কথা হয়নি। কে খেলতে পারবে আর কে পারবে না, ক্রিকেট অপারেশনস বিভাগের শাহরিয়ার নাফীসকে খেলোয়াড়দের সঙ্গে কথা বলে তা জানতে বলা হয়েছিল। ওর কাছ থেকেই জানলাম, মাহমুদ উল্লাহ নাকি ভারত সফরে যেতে পারবে না বলেছে। আমার সঙ্গে কথা যেহেতু হয়নি, তাই জানিও না যে ঠিক কী কারণে ওর এ রকম সিদ্ধান্ত।”

আরো পড়ুন

বাবর আজমের কথায় জীবন দিতেও রাজি পাকিস্তানি ক্রিকেটাররা!

Shohag

তামিমের সিদ্ধান্ত পরিবর্তনের জন্য অনুরোধ করবেন খালেদ মাহমুদ সুজন।

Shohag

আগামী বছর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু অর্জন করব : মাহমুদুল্লাহ রিয়াদ

Shohag