23 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আমরা আগেও বলেছি, আমাদের আরো উন্নতি করতে হবে : অধিনায়ক সোহান

ম্যাচের আগে বাংলাদেশ দলের ব্যাটসম্যানরা ঠিক কি চিন্তা-ভাবনা নিয়ে ব্যাটিং করতে নামে এটা ভাবা মুশকিল হলেও ম্যাচের শেষে অধিনায়কের মুখে একটি কথা পরিষ্কার “আমাদের আরো উন্নতি করতে হবে”। উন্নতি.. উন্নতি.. উন্নতি…. ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এই উক্তি বিগত কয়েক বছর ধরে চলে আসছে।

তাইতো টাইগার দলের উত্তরসূরী হিসাবে আজও ঠিক এমনটাই বলেছেন অধিনায়ক নুরুল হাসান সোহান। ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে আজ প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। যেখানে টসে জিতে প্রথমে বোলিং করতে নেমে পাকিস্তানকে ১৬৭ রানের মধ্যে আটকে রাখে বাংলাদেশ।

কিন্তু তাতে কি! টার্গেট ২০০ হোক বা ১২০! বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের টার্গেট একটাই উইকেটে টিকে থাকতে হবে। আর ম্যাচ হারের পর উক্তি তো একটা লেখাই আছেই ‘আমাদের আরো উন্নতি করতে হবে… উন্নতি.. উন্নতি.. উন্নতি…

আজ পাকিস্তানের বিপক্ষে ২১ রানের হারের পর অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, “আমরা হতাশ। উইকেট ভালো ছিল এবং বোলাররাও ভালো করেছে। যদিও আমাদের কয়েকটি ক্ষেত্রে উন্নতি করতে হবে। মিডিল অর্ডারে আমাদের আরও উন্নতি করতে হবে। লিটন ও ইয়াসির ভালো ব্যাটিং করেছে, কিন্তু আমি যেমন বলেছি, সেখানে আমাদের উন্নতি করতে হবে”।

আরো পড়ুন

আবারও অভিনয় জগতে ফিরলেন মোহাম্মদ আশরাফুল। নাটকের নাম “গোল্ডেন সিক্স”

Shohag

ইংল্যান্ডের দ্য হন্টেড টুর্ণামেন্টে সাকিবের মূল্য এক কোটি টাকা।

Shohag

আইসিসির বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার হওয়ার জন্য মনোনয়ন পেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Shohag