19 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাব্বির রহমান।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তন আসবে এটা এক প্রকার নিশ্চিত। একাদশে ফিরছেন অধিনায়ক সাকিব আল হাসান।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার পর দেরী করে দলের সাথে যোগ দেওয়া ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলা হয়নি সাকিব আল হাসানের। তবে আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন সাকিব।

সর্বশেষ এশিয়া কাপের পর এই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যান সাকিব আল হাসান। এই সময়ে বাংলাদেশ দল দুবাইয়ের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেললেও ছিলেন না অধিনায়ক সাকিব। প্রিমিয়ার লিগ থেকে আগামী চার অক্টোবর নিউজিল্যান্ডে দলের সাথে যোগ দেয়ার কথা ছিল সাকিব আল হাসানের।

কিন্তু টিকিট না পাওয়ার কারণে নির্ধারিত সময় দলের সাথে যোগ দিতে পারেননি তিনি। পাকিস্তান ম্যাচের একদিন আগে যোগ দিলেও খেলেননি তিনি। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

তবে সাকিব ফিরলে একাদশ থেকে বাদ পড়বেন কে? একাদশ থেকে বাদ পড়ার একদম খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছেন সাব্বির রহমান। জানা গেছে আবারও ওপেনিংয়ে ফিরতে পারেন লিটন দাস। পাকিস্তানের বিপক্ষে তিন নম্বর ব্যাটিং পজিশনে ব্যাটিং করেছিলেন লিটন।

সাকিবের দলে যোগ দেওয়ায় তিনে খেলবেন তিনি। আর ওপেনিংয়ে মেহেদী হাসান মিরাজের সাথে দেখা যাবে লিটন দাসকে। এছাড়াও একাদশে সৌম্য সরকারের ফেরার খবর শোনা যাচ্ছে। তবে একাদশে বোলিংয়ে ও আসতে পারে পরিবর্তন। একাদশে ফিরতে পারেন শরিফুল ইসলাম।

আরো পড়ুন

সাকিব দলে ফিরে আসায় দলের শক্তি অনেক বাড়বে : খালেদ মাহমুদ সুজন।

Shohag

আগামীকাল প্রথম টেস্ট একাদশে তিন পেসার ও একজন স্পিনার থাকতে পারে : রাসেল ডমিঙ্গো

Shohag

বিপিএলের সিলেটের আইকন ক্রিকেটার মোস্তাফিজুর রহমান

Shohag