24 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

আমাদের প্রথম তিন ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে ব্যাট করতে হবে : সাকিব

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেই হয়েছে বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ২১ রানে হারের পর আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটে হেরেছে টাইগাররা। তবে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে আরো দুইটি ম্যাচ খেলার সুযোগ পাবে টিম বাংলাদেশ।

ম্যাচ হারের কারন হিসেবে ব্যাটসম্যানকে দায়ী করেছেন সাকিব। জানিয়েছেন প্রথম তিন সারির ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে রান করতে হবে।ম্যাচ হারের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব বলেন।

“হ্যাঁ, উইকেট ব্যবহার করে নিউজিল্যান্ডের স্পিনাররা ভালো বোলিং করেছে। আমরা ভালো শুরু করেছিলাম কিন্তু আমরা তাদের স্পিনারদের মত ভাল করতে পারিনি। আমাদের প্রথম সারির তিন ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে ব্যাট করতে হবে। আশা করি দিনের খেলায় আমরা বল হাতে ভালো করতে পারব।

“আমার ওপরে ব্যাটিং করার কথা ছিল কিন্তু তখন দুইজন স্পিনার বোলিং করছিল এবং আমরা বাম-ডান সমন্বয় করতে চেয়েছিলাম। ব্যাটিংয়ে আমাদের উন্নতি করতে হবে এবং এটি নিয়ে কাজ চালিয়ে যাব। দুটি ম্যাচ হারলে শক্তি ধরে রাখা কঠিন, কিন্তু পরের দুটি ম্যাচ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে বিশ্বকাপের জন্য”।

আরো পড়ুন

হয়তো কেউ বিপিএলে আমাকে ডাকবে। সেই অপেক্ষাতেই আছি : মোহাম্মদ আশরাফুল।

Shohag

মিরপুর স্টেডিয়ামের ভেতর প্রকাশ্যে ধুমপান করলেন শেহজাদ।

Shohag

একাদশ থেকে বাদ যাচ্ছেন ইয়াসির রাব্বি। দেখে নিন প্রথম টেস্টে বাংলাদেশের সম্ভাব্য একাদশ।

Shohag