18 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

তবুও বাংলাদেশর ব্যাটিংকে প্রশংসায় ভাসালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন

ত্রিদেশীয় সিরিজে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। যেখানে দুটি ম্যাচেই খুবই বাজেভাবে হেরেছে টাইগাররা। প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হারের পর আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে পরেও আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ও ব্যাটিংয়ে ছিল একদমই যাচ্ছেতাই।

একাদশে পরিবর্তন আনা হয়েছিল তিনটি কিন্তু তাতেও কোন ফল পায়নি টিম ম্যানেজমেন্ট। তবে পাওয়ার প্লে-তে শান্ত এবং লিটনের সৌজন্যে কিছুটা রান পেয়েছিল বাংলাদেশ। যেটার প্রশংসা শোনা গেছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের মুখেও।

ম্যাচ শেষে কিউই ক্যাপ্টেন উইলিয়ামসন বলেন, “বাংলাদেশ পাওয়ারপ্লেতে খুব ভালো খেলেছে। আমরা জানতাম, উইকেট সাবলীল ব্যাটিংয়ের জন্য চ্যালেঞ্জিং ছিল। আমাদের বোলাররা তাদের দলীয় সংগ্রহকে অল্পতেই আটকে রেখেছে। ব্যাটিংয়ে নেমে আমরা ভালো পার্টনারশিপ পেয়েছি। এটা আমাদের পলিসির অংশ। আমরা এখন সামনের দিকে তাকাচ্ছি।”

টসে হেরে আজ প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৩৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। যেখানে ব্যাট হাতে সর্বোচ্চ ৩২ রান করেন নাজমুল হোসেন শান্ত। তবে দলের বাকি ব্যাটসম্যানরা সেভাবে রান তুলতে পারেনি। যদিও শেষের দিকে ২৫ রানের একটি ঝড়ো ইনিংস খেলেছেন নুরুল হাসান সোহান। নিউজিল্যান্ড ম্যাচ জয় লাভ করে ১৩ বল হাতে রেখে।

আরো পড়ুন

আইপিএলের জন্য তাসকিনকে চেয়ে মাশরাফিকে ফোন করেছিলেন গৌতম গম্ভীর।

Shohag

আগামীকাল সেঞ্চুরি করতে পারলে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে মাইলফলক স্পর্শ করলেন মুশফিকুর রহিম

Shohag

নিউজিল্যান্ডে প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে রান পেয়েছেন ব্যাটসম্যানরা। মুশফিক ৬৬, মাহমুদুল হাসান ৬৬ এবং লিটন দাস ৪১

Shohag