24 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

নিউজিল্যান্ডের একটি মসজিদে বয়ান দিলেন মোহাম্মদ রিজওয়ান

বর্তমানে ক্রিকেট বিশ্বের সবচেয়ে সেরা টিটোয়েন্টি ব্যাটসম্যান পাকিস্তানের উইকেট কিপার ব্যাটসম্যান মোহাম্মদ রেজওয়ান। পাকিস্তান দলের অন্যতম সেরা এই ব্যাটসম্যান সম্প্রতি নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের একটি মসজিদে বয়ান দিতে দেখা গেছে। সেটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন পাকিস্তানের এই উইকেট কিপার ব্যাটসম্যান। ক্যারিয়ারে দারুণ সময় পার করা রিজওয়ানের ব্যাটিংয়েও মুগ্ধ হচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

সম্প্রতি নিউজিল্যান্ডের ক্রাইস্ট চার্চের একটি মসজিদে বয়ান দিতে দেখা গেছে ধর্মভীরু এই ক্রিকেটারকে।রিজওয়ান বলেন, “আমরা নিউজিল্যান্ডে ক্রিকেট খেলতে এসেছি। আমাদের দেশকে রিপ্রেজেন্ট করতে এসেছি। আমাদের দায়িত্ব মাঠে শতভাগ দেয়া”।

“সেই সাথে মনে রাখতে হবে আমাদের পরকালের জন্য দায়িত্ব রয়েছে। আল্লাহর সন্তুষ্টি অর্জনে আমাদের সর্বোচ্চ দিতে হবে। এটাই আমাদের সবার আসল উদ্দেশ্য হওয়া উচিত। এক পর্যায়ে সৃষ্টিকর্তার অসীম রহমতের কথাও মনে করিয়ে দিয়েছেন মসজিদে বসে থাকা বুজুর্গ ব্যক্তি ও মুসল্লিদের।”

রিজওয়ান আরও বলেন, “মহান আল্লাহ আমাদের সুস্থ রেখেছেন, এটি আমাদের জন্য নেয়ামত। একটা সময় এই পৃথিবীতে কিছুই ছিল না। এরপর একে একে আল্লাহ রাব্বুল আলামিন মানুষ সৃষ্টি করেছেন এবং মানুষের জন্য যা কল্যাণকর তা সৃষ্টি করে সুন্দর এক পৃথিবী গড়ে দিয়েছেন। আমাদেরকে আল্লাহর শুকরিয়া আদায় করা উচিত।”

আরো পড়ুন

চট্টগ্রাম টেস্টে খেলবেন ‘সাকিব আল হাসান’ দলের সঙ্গে যোগ দিচ্ছেন আজই।

Shohag

মিরাজ নিজে এসে বলে; আমাকে বল দেন, আমি খেলা বদলে দিবো – তামিম ইকবাল।

Shohag

আফগানিস্তান সিরিজে ইংল্যান্ডকে সরিয়ে আইসিসি সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে ওঠার হাতছানি বাংলাদেশের সামনে।

Shohag