27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

বাঁচা-মরার ম্যাচে আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের নিজেদের তৃতীয় ম্যাচে আগামীকাল নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে সকাল ৮:০০ টায়। সরাসরি দেখা যাবে স্পোর্টস চ্যানেলে। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল খেলতে হলে আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে অবশ্যই জয়লাভ করতে হবে বাংলাদেশকে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশের একাদশে আসবে পরিবর্তন। ফাস্ট বোলিংয়ে সুযোগ পেতে পারেন এবাদত হোসেন। প্রথম দুই ম্যাচে দুর্দান্ত বোলিং করা তাসকিন আহমেদ অথবা হাসান মাহমুদের মধ্যে যে কোন একজনকে বসিয়ে এই ম্যাচে সুযোগ দেওয়া হতে পারে তাকে।

এছাড়াও ওপেনিংয়ে মেহেদী হাসান মিরাজের জায়গায় দেখা যেতে পারে সৌম্য সরকারকে। ওপেনিংয়ে নাজমুল হোসেন শান্তর থাকাটা একপ্রকার নিশ্চিত। এরপর লিটন দাস, আফিফ হোসেন, সাকিব আল হাসান, ইয়াসির আলী এবং মোসাদ্দেক হোসেনের একাদশে থাকা এক প্রকার নিশ্চিত।

আগামীকালকে ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মেহেদী হাসান মিরাজ/সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, তাসকিন আহমেদ।

আরো পড়ুন

কন্যা সন্তানের বাবা হলেন তাসকিন আহমেদ।

Shohag

দেশের বাইরে জেতা সম্ভব, এই বিশ্বাস তৈরি হয়েছে : নাজমুল হোসেন শান্ত

Shohag

জন্মদিনে দর্শকদের ক্যাপ উপহার দিলেন তামিম

Shohag