24 C
Bangladesh
December 1, 2022
অন্যান্য

যৌতুকে পাওয়া গাড়ি চালাতে গিয়ে পরিবারের ৫ জনকে চাপা, নিহত…

শ্বশুরবাড়ি থেকে যৌতুকে পাওয়া গাড়ি পেয়েই টেস্ট ড্রাইভে নেমে পড়েছিলেন বর। কিন্তু সেই টেস্ট ড্রাইভই বড় বিপদ ডেকে আনলো। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয় পরিবারের পাঁচ সদস্যকে। এ সময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবর বলা হয়, ওই বরের নাম অরুণ কুমার। তিনি উত্তরপ্রদেশের অকবরপুরের বাসিন্দা। শ্বশুরবাড়ি থেকে যৌতুকে গাড়ি পেয়েছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠান ঘিরে অরুণের বাড়িতে তখন হইহই চলছে। তার উপর নতুন গাড়ি বাড়িতে আসায়, সকলেরই উৎসাহ-উদ্দীপনা ছিল তুঙ্গে। চাবি হাতে পেয়েই অরুণ গাড়িতে চালকের আসনে গিয়ে বসেন। তারপর অ্যাক্সিলারেটরে চাপ দিতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পাশেই তখন দাঁড়িয়েছিলেন তার পরিবারের সদস্যরা। অরুণের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা চাপা দেয় পরিবারের পাঁচ সদস্যকে। তখন দশ বছরের এক কিশোরসহ গুরুতর আহত হয় পাঁচজন। তাদের মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

পুলিশ জানায়, যৌতুকে অরুণ গাড়ি পেয়েছিলেন ঠিকই, কিন্তু তিনি চালাতে জানতেন না। তারপরেও উৎসাহের বশে গাড়ি চালানোর ঝুঁকি নিয়ে ফেলেন। আর তাতেই দুর্ঘটনা ঘটে।

স্টেশন হাউস অফিসার রণবিজয় সিংহ বলেন, আমরা অভিযুক্তকে হেফাজতে নিয়েছি। অভিযোগ হাতে পেলেই অরুণের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো, অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হবে।

আরো পড়ুন

যৌ”ন উ”ত্তেজ”ক ঔষধ সেবন করে অস্বাভাবিক যৌ”ন মিলনে স্ত্রীর মৃ”ত্যু !

Shohag

How To Attempt Effective While Some

ওবায়দুল কাদেরের বক্তব্য চলাকালে দুই এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ

Shohag