27 C
Bangladesh
December 7, 2022
অন্যান্য

প্রবাসী প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহ’ত্যা!

কুমিল্লার বুড়িচং উপজেলায় প্রবাসী প্রেমিকের সঙ্গে অভিমান করে উম্মে হাবিবা (১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোসাইপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। তিনি গোসাইপুর গ্রামের মুকবুল হোসেনের মেয়ে। উম্মে হাবিবা গোসাইপুর কে.জি.কে দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি মারুফ রহমান। গত রোববার রাত দেড়টার দিকে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক মেম্বার রফিকুল ইসলামসহ একধিক লোকজনের বরাতে জানা যায়, উম্মে হাবিবা একই উপজেলার ষোলনল ইউনিয়নের শিবরামপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে সৌদি প্রবাসী মো. রাসেল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। প্রতিদিনের মতো ওই রাতে মোবাইল ফোনে তাদের দু’জনের কথা হয়। এক পর্যায়ে রাগ-অভিমান করে ঘরের তীরের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

আরো জানা যায়,ওই রাতে উম্মে হাবিবার মা এবং বাবা তাদের নতুন বাড়িতে ছিলেন। পুরাতন বাড়িতে ছিলেন উম্মে হাবিবা ও তার এক ভাই। রাতে প্রেমিকার অভিমান দেখে প্রেমিক রাসেল সাথে সাথে প্রেমিকার বাবাকে অবগত করে। পরে বাবা দ্রুত পুরাতন বাড়িতে এসে মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এ বিষয়ে স্থানীয় মেম্বার জয়নাল আবেদীন জানান, খবর পাওয়ার সাথে সাথে বুড়িচং থানাকে অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। উম্মে হাবিবার আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, খবর পেয়ে এসআই জাহাঙ্গীর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। থানাতে একটি অপমৃত্যুর মামলার দায়ের করা হয়েছে।

আরো পড়ুন

জামাইকে মেরে প্রেমিকের সঙ্গে পালানোর যে অবাক করা কারণ জানালেন নববধূ

Shohag

‘পাপমুক্ত সিনেমা’ বলা শিল্পীর শুটিংয়ের দৃশ্য প্রকাশ্যে

Shohag

যৌ”ন উ”ত্তেজ”ক ঔষধ সেবন করে অস্বাভাবিক যৌ”ন মিলনে স্ত্রীর মৃ”ত্যু !

Shohag