27 C
Bangladesh
December 7, 2022
অন্যান্য

বউয়ের রাগ কমানোর জন্য নাগিন ড্যান্স করলেন মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম!! এই নামটি যেমন বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের একটি পরিচিন ঠিক তেমনি তার উৎপটাং কান্ডের জন্য তিনি ভারতবর্ষেও সমান খ্যাতি অর্জন করেছেন। কখনো তিনি ৩ বলে ২ রান করতে পারেননি বা ম্যাচ জেতার আগেই করে নিয়েছেন সেলিব্রেশন আবার কখনো তিনি কোহলির বিরুদ্ধে উৎপটাং রিভিউ নিয়ে সকলের হাস্যরসের শিকার হয়েছেন। আবার কখনো ম্যাচ জেতার পর অদ্ভুত নাগিন ড্যান্সে মেতেছেন। এবারও যা খবর এসছে সেটিও হাস্যরসের থেকে কম কিছু নয়।

কয়েকবছর আগে মুশফিকুর তার সতীর্থ মাহমুদুল্লার বোনের সাথে প্রেম করে বিবাহ সম্পর্কে আবব্ধ হন। তাদের মধ্যে গভীর প্রেম আছে বলেই জানা গেছে গোপন সূত্র থেকে।

খবর পাওয়া গেছে বাংলাদেশের জাতীয় দলে উইকেটরক্ষকের বউ নাকি তাকে ছোটা ভীম বলে ডাকে। ছোটা ভীম হলো ভারতের একটি জনপ্রিয় কার্টুন।এই কার্টুনে দেখা যায় লাড্ডু খাওয়ার পর ভীমের শক্তি অন্যদের তুলনায় দশগুণ বেড়ে যায়। যাই হোক মুশফিকুরের এই কার্টুন খুব পছন্দের। সেইজন্যই তাঁর বউ তাঁকে ছোটা ভীম বলে ডাকে।

এই ছোটা ভীম নিয়েই ঝামেলার সৃষ্টি হয়। গোপন সূত্রে অনুযায়ী নিদাহাস ট্রফিতে ভারতের কাছে অত্যন্ত বাজে ভাবে ম্যাচ হারার পর মুশফিকুর বাড়িতে গিয়ে ছোটা ভীম দেখতে চায়। কিন্তু তার বউ তখন স্টার জলসায় খোকাবাবু দেখছিলো। কিন্তু জেদী মুশফিকুর তার বউ এর হাত থেকে রিমোট কেড়ে চ্যানেল পাল্টে Pogo তে ঘুড়িয়ে দেন ছোটা ভীম দেখবেন বলে। এর ফলে তার বউ রেগে গিয়ে বাপেরবাড়ি যাওয়ার জন্য ব্যাগ গোছান।তারপরই বউ এর রাগ কমানোর জন্য ১ ঘন্টা বউ এর সামনে নাগিন ড্যান্স করেন বাংলাদেশ ক্রিকেট দলের এই উইকেটরক্ষক। গোপন সূত্রের খবর বর্তমানে মুশফিকুর তার বউ রাগ কমাতে সফল হয়েছেন।

আরো পড়ুন

নববধুর গো’পনা’ঙ্গ বড় হওয়ায় তালাক দিলেক পুলিশ সদস্য

Shohag

আইসিইউতে কণ্ঠশিল্পী আকবর

Shohag

Cheap Site Optimization: Part 2 Why Content Creation Works