22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় আফরিন, কিছুক্ষণ পর পাওয়া গেলো মরদেহ

নরসিংদীর শেখেরচরের একটি মাদরাসা থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মাদরাসা ভবনের চার তলার একটি শৌচাগার থেকে তার মরদেহ উদ্ধার করেন প্রতিষ্ঠানটির শিক্ষকরা। নিহত আফরিন (১৬) সদর উপজেলার শেখেরচর জামিয়া কওমিয়া মহিলা মাদরাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী। বুধবার (১৯ অক্টোবর) ক্লাস থেকে শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় আফরিন। পরে দীর্ঘক্ষণ চলে গেলেও সে ফিরে আসে না। একপর্যায়ে খুঁজতে গেলে টয়লেটের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

মাদ্রাসা শিক্ষক ও পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন ধরেই মাদরাসায় যেতে অনিহা প্রকাশ করে আসছিল ওই শিক্ষার্থী। প্রতিদিনের মতো আজও তাকে জোর করে মাদরাসায় দিয়ে যান তার বাবা। পরে দুপুর একটার দিকে ক্লাশ শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় সে। দীর্ঘক্ষণ পর ঝুলন্ত অবস্থায় টয়লেট থেকে তার দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান, আফরিন ইতোমধ্যে মারা গেছে।

আফরিনের বাবা মো. ডালিম মিয়া জানান, বেশ কিছুদিন ধরেই যেতে চাচ্ছিল না তার মেয়ে। বলেন, পড়াশোনার কথা চিন্তা করে তার অনিচ্ছসত্ত্বেও আজ আমি মাদরাসায় দিয়ে আসি। পরে দুপুরে এক শিক্ষকের ফোন পেয়ে হাসপাতালে গিয়ে দেখি আমার মেয়ে মারা গেছে।

আরো পড়ুন

What Does Search Engine Optimization Mean For A Lot More?

ডিভোর্সের পর মে’য়েরা একা থাকতে পারে না কেন

Shohag

উত্তাল টুইটার, পাকিস্তানিরাই বলছেন ‘সাকিব আউট ছিলেন না’

Shohag