18 C
Bangladesh
November 28, 2022
অন্যান্য

ছাত্রকে যৌ’ন নির্যাতনের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক, বিস্তারিত…

কিশোরগঞ্জে একটি মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত শিক্ষক রাকিবুল হাসানকে (১৯)। তিনি ময়মনসিংহের নান্দাইল চৌরাস্তা এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ শহরের নগুয়া শেষ মোড় এলাকায় হযরত আবু বকর সিদ্দীক (রা.) কওমী মাদ্রাসার হেফজ বিভাগের এক ছাত্রকে (১০) গত ৩ অক্টোবর রাতে মাদ্রাসার ভিতরে বলাৎকার করেন শিক্ষক রাকিবুল হাসান। এ ঘটনা কাউকে বলতে নিষেধ করেন শিক্ষক। পরে মাদ্রাসার ছুটিতে ছেলেটি বাড়িতে চলে যায়। বাড়িতে গিয়ে ছেলেটি অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে তার মায়ের কাছে বলাৎকারের ঘটনাটি জানায়। মাদ্রাসা খোলার পর আজ বৃহস্পতিবার ছেলেটির বাবা মাদ্রাসায় গিয়ে প্রিন্সিপালকে ঘটনা জানান। পরে অভিযুক্ত শিক্ষককে ডেকে এনে জিজ্ঞাসা করলে তিনি তা স্বীকার করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শিক্ষক মাদ্রাসার প্রিন্সিপালসহ অন্যদের কাছে ঘটনা স্বীকার করেছেন। এ ঘটনায় ছেলেটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন

Useful Tips And Advice For Many Years .

গভীর রাতে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িতেই শিশুসহ ১১ জনের মৃত্যু

Shohag

আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে যুবক আটক, অতঃপর…

Shohag