22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

নববধুর গো’পনা’ঙ্গ বড় হওয়ায় তালাক দিলেক পুলিশ সদস্য

অনেকেই সঙ্গিনীর ইচ্ছা পূরণ করার জন্য কিংবা অনেকে নিজের ইচ্ছাতেও লিঙ্গ বড় করার উপায় খোঁজেন। এখন এমনই এক ট্রেন্ড ভাইরাল হয়েছে ইউরোপ-জুড়ে। পুরুষেরা লিঙ্গ বড় করার জন্য খুঁজেছেন এক নতুন উপায়। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘পেনিস ফিলারস’ নামে নতুন এক লিকুইড বাজারে এসেছে। যা প্রয়োগের পরেই গোপনাঙ্গের আকার বেড়ে যাবে বলে দাবি করা হচ্ছে।

জানা গিয়েছে, ‘পেনিস ফিলার’ হায়ালুরোনিক অ্যাসিড দিয়ে তৈরি। পেশির নরম টিস্যুগুলিকে এই রাসায়নিক বাড়তে সাহায্য করে। যার ফলে লিঙ্গের পরিধি অনেকটাই বেড়ে যায়। এই পদ্ধতিতে গোপানাঙ্গ ১ থেকে ২ সেমি পর্যন্ত বাড়তে পারে। এমনটাই দাবি করা হয়েছে প্রতিবেদনে। তবে এই বিষয়ে অনেক সমস্যাও রয়েছে। ব্রিটিশ অ্যাসোসিয়েশন অফ ইউরোজিক্যাল সার্জনস-এর সদস্য আসিফ মুনির মতে,

‘পেনিস ফিলার’ থেকে পুরুষদের দূরে থাকাই উচিত। ওই প্রতিবেদনে তিনি জানিয়েছেন, এই পদ্ধতিতে পুরুষাঙ্গের লিঙ্গের পরিধি বাড়ে, দৈর্ঘ্য আদৌ বাড়ে না, ফলে এতে কোনও সুবিধা হবে নাতিনি জানিয়েছেন, সাধারণতপরিধি বাড়ে, দৈর্ঘ্য আদৌ বাড়ে না, ফলে এতে কোনও সুবিধা হবে নাতিনি জানিয়েছেন, সাধারণত পর্ন ছবিতে অতিরিক্ত বড় পুরুষাঙ্গ দেখে অনেকেরই মনে হয় তাঁর লিঙ্গ ছোট।

সেই থেকেই লিঙ্গ বড় করার প্রবণতা দেখা দেয়। ২০১৭ সালে ‘দ্য গার্ডিয়ান’ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ডের ৪৫ শতাংশ পুরুষ তাঁদের পুরুষাঙ্গের সাইজ নিয়ে সন্তুষ্ট নন। তবে, এসবের মধ্যেও অবশ্য সাবধানবাণী ও শোনাচ্ছেন চিকিৎসকরা। এক বার ‘পেনিস ফিলার’ ব্যবহার করলে অন্তত ৪ সপ্তাহ যৌন সম্পর্ক থেকে বিরত থাকতে পরামর্শ দিচ্ছেন তাঁরা।

আরো পড়ুন

ছাত্রকে যৌ’ন নির্যাতনের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক, বিস্তারিত…

Shohag

Discover Bing Optimization Tactics

Digital Data Room Software