22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

না.গঞ্জে মশাল মিছিলে হামলা, ছাত্রদল নেতা অনিক নিহত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

মশাল মিছিল শেষ হলে মিছিলকারীদের ওপর স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সহসভাপতি অমিত হাসান অনিক নিহত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অমিত হাসান অনিক রূপগঞ্জের চরপাড়ার আমীর হোসেনের ছেলে।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলের প্রায় শেষ পর্যায়ে হঠাৎ লাঠিসোটা, রামদা ও রড নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এ সময় মোট ছয়জন আহত হয়। পরে গুরুতর অবস্থায় ছাত্রদল নেতা অনিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে হত্যার ঘটনায় তাৎক্ষণিকভাবে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।

আরো পড়ুন

‘ভারতকে সেমিফাইনালে তুলতে চায় আইসিসি’

Shohag

উপনির্বাচনে মনোনীত প্রার্থী শাহাদাব আকবর চৌধুরী লাবু বিজয়ী হয়েছেন

Shohag

What Does Search Engine Optimization Mean For A Lot More?