22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

মনেপ্রাণে বঙ্গবন্ধুকে ধারণ করে রাজনীতিতে এসেছি: মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ইতিমধ্যে অভিনয়ের দক্ষতা দিয়ে জয় করেছেন কোটি মানুষের ভালোবাসা। সম্প্রতি অভিনয়ের পাশাপাশি তিনি যুক্ত হয়েছেন রাজনীতিতে। এতে বর্তমানে সিনেমায় সময় কম দিচ্ছেন তিনি। একে তো তিনি মা হচ্ছেন, পাশাপাশি সিনেমার টুকটাক কাজও রয়েছে তার হাতে। সেই সঙ্গে যুক্ত হলো নতুন একটি দায়িত্ব। ফলে সম্প্রতি এক সাক্ষাৎকারে ত্রিমুখী এই দায়িত্ব নিয়ে কথা বলেন মাহি।

এসময় নিজের বর্তমান শারীরিক পরিস্থিতি জানিয়ে মাহি বলেন, বর্তমানে স্বাভাবিক আছি। আর কিছুদিন পর একেবারেই বিশ্রামে যেতে হবে। তাই হাতে থাকা সিনেমাগুলোর শুটিং শেষ করতে হচ্ছে আমাকে। তবে সাবধানতার সঙ্গেই শুটিং করছি। রাজনীতি প্রসঙ্গে মাহি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহামানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইটা পড়েছি। আর সেখান থেকেই আমার আত্মবিশ্বাস অনেক দৃঢ় হয়। একজন মানুষ সবকিছুকে সাইডে রেখে নিজেকে দেশের জন্য উৎসর্গ করে দিয়েছেন। সব ধরনের ত্যাগ স্বীকার করেছেন! তার এই উপলব্ধি থেকেই বঙ্গবন্ধুর প্রতি আমি অনেক দুর্বল হয়ে পড়ি। এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের সকল মানুষের পাশে তার দাঁড়ানো, আমাকে অসম্ভব মুগ্ধ করে।

এই অভিনেত্রী আরও জানান, মূলত আমি মনে-প্রাণে বঙ্গবন্ধুকে ধারণ করে রাজনীতিতে এসেছি। আমি বঙ্গবন্ধুর মতো করে নিঃস্বার্থভাবে মানুষের পাশে থাকতে চাই। তবে, রাজনীতিতে নাম লেখালেও আপাতত নির্বাচন করার কোনো পরিকল্পনা নেই মাহির। ভালোভাবে রাজনৈতিক জ্ঞান লাভ করে একটু বয়স বাড়ার পরেই নির্বাচন করবেন তিনি।

আরো পড়ুন

রাতের আঁধারে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেলো ছেলে

Shohag

Search Engine Optimization – How To Earn A Fortune

Digital Data Room Software