22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

সমাবেশস্থলেই জুমার নামাজ আদায় করলেন বিএনপির নেতাকর্মীরা‍‍

বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীরা সমাবেশের মাঠেই জুমার নামাজ আদায় করেছেন। এতে দুই ভাগে শত শত নেতাকর্মী নামাজ আদায় করেন। মাঠেই নামাজ আদায় করতে পেরে খুশি নেতাকর্মীরা। কর্মীদের সঙ্গে কেন্দ্রীয়, স্থানীয় ও বরিশালের বিভিন্ন জেলা উপজেলার নেতাকর্মীরাও নামাজ আদায় করেন। এসময় তারা বিভাগীয় গণসমাবেশ সফল করতে মহান আল্লাহর কাছে দোয়া করেন। পাশাপাশি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করেন।

সমাবেশে নামাজ আদায় করা বরগুনা থেকে আসা মো. শফিকুল ইসলাম বলেন, সরকার যদি বাস-লঞ্চ বন্ধ করে না দিত তাহলে আমাদের আজ মাঠে নামাজ আদায় করতে হত না। আমরা বাড়িতে নামাজ আদায় করে শনিবারই সভাস্থলে আসতে পারতাম। তার পরও আল্লাহর রহমতে আজ শুক্রবার জুমার নামাজ আদায় করতে পেরেছি।

ওয়াহিদুল ইসলাম বলেন, এই সরকার আমাদের আটকে রাখতে চেয়েছিল আমরা দুইদিন আগেই মাঠে এসেছি। নামাজও আদায় করেছি। আমরা মাঠেই রাত কাটিয়েছি, আবার মাঠেই খেয়েছি। সমাবেশ শেষ করেই বাড়ি ফিরবো।

এদিকে শুক্রবার সকাল থেকই বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল ও এর আশপাশের জেলাগুলো থেকে সমাবেশস্থলে আসতে শুরু করেছে নেতাকর্মীরা। কেন্দ্রীয় বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক বিল‌কিস জাহান শি‌রিন ব‌লেন, আমা‌দের নেতাকর্মী‌দের প‌রিবহন বন্ধ ক‌রে আট‌কে রাখা যা‌বে না। এখনই সমা‌বেশস্থ‌লে এতো নেতাকর্মী, তাহ‌লে ভাবুন ব‌রিশাল নগরী‌তে কত নেতাকর্মী অবস্থান কর‌ছে। সমা‌বে‌শে লক্ষা‌ধিক মানু‌ষের সমাগম ঘট‌বে বলে জানান তিনি।

আরো পড়ুন

গভীর রাতে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িতেই শিশুসহ ১১ জনের মৃত্যু

Shohag

Search Engine Optimization Marketing Using Web 2.0 – Part 2

এক নজরে সেমিতে কে কার প্রতিপক্ষ-সূচি

Shohag