27 C
Bangladesh
December 7, 2022
অন্যান্য

গভীর রাতে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িতেই শিশুসহ ১১ জনের মৃত্যু

ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের বেতুলে একটি খালি বাসের সঙ্গে একটি যাত্রীবাহী গাড়ির (এসইউভি) মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রাজধানী ভূপাল থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ঘটে এই দুর্ঘটনা। মৃতদের মধ্যে দুজন শিশুও রয়েছে। মৃতদের মধ্যে সকলেই ওই গাড়ির আরোহী ছিলেন।

পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে এসইউভি ড্রাইভার বাসের সামনে ধাক্কা মারেন বলে মনে করা হচ্ছে। এক্ষেত্রে চালক কোনোভাবে ঘুমিয়ে পড়েছিলেন কি না তা নিশ্চিত নয়।

গাড়িটি প্রচণ্ড গতিতে আসছিল বলেই ধারণা করছে পুলিশ। বাসের সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও এসইউভিটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ির মধ্যেই মৃত্যু হয় ওই ১১জনের।

শিবরাজ সিং ঠাকুর নামে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ৬ জন পুরুষ, তিনজন মহিলা ও পাঁচ বছরের এক নাবালিকা ও এক শিশুর মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়।

তিনি আরও বলেন, রাত ২টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। কীভাবে দুর্ঘটনা হলো তা খতিয়ে দেখা হচ্ছে। অমরাবতী থেকে শ্রমিক পরিবারের সদস্যরা ওই গাড়িতে ফিরছিলেন বলে মনে করা হচ্ছে। আর খালি বাসটি যাচ্ছিল বিপরীত দিকে।

এদিকে গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা সম্ভবত ওই গাড়ির চালক একটি খালি বাসের সামনে সজোরে ধাক্কা দেন। এরপরই গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে যায়।

আরো পড়ুন

দুই উপজেলায় জিতলেন স্বতন্ত্র প্রার্থী, জামানত হারালেন সাতজন

Shohag

Why Is Quite Similar Is A Failing Process!

Discover Bing Optimization Tactics