23 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

পরকিয়া প্রেমিকের পু ‘রুষা’ঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পরকিয়া প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে এক প্রবাসীর স্ত্রী। মঙ্গলবার (১ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার বাহাদুরপুর গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সৌদি আরব প্রবাসী স্বামী মনির হোসেনের অনুপস্থিতিতে তার স্ত্রী রিনা আক্তারের (৩৪) সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে পাশ্ববর্তী বাড়ির মৃত সামসুল হকের ছেলে সাহাদাৎ হোসেন (৩৩)। সাহাদাৎ হোসেনের অন্যত্র বিয়ের কথা ঠিক হলে বিষয়টি মানতে পারেননি প্রেমিকা রিনা আক্তার। মঙ্গলবার রাতে প্রেমিক সাহাদাৎকে ঘরে ডেকে নিয়ে কৌশলে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রিনা আক্তার।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে রেফার্ড করেন। এ খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে রিনা আক্তারকে আটক করে।

পরে বুধবার তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠায় পুলিশ। এ ব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানায় অভিযোগ দায়েরকারী সাহাদাৎ এর বোন রাশিদা বেগম বলেন, আমার ভাইকে ফুশলিয়ে ঘরে নিয়ে রিনা আক্তার এ ঘটনা ঘটিয়েছে। আমি রিনা আক্তারের শাস্তি চাই।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি মোঃ নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গতকাল বুধবার সকালে রিনা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়ায় আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন

The main advantages of Using a Storage Service

শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় আফরিন, কিছুক্ষণ পর পাওয়া গেলো মরদেহ

Shohag

বাড়িতে মায়ের লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেয়ে

Shohag