22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

৮ পৃষ্ঠার চিরকুটে অপমানের বিবরণ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

লালমনিরহাট পৌর এলাকার পূর্ব থানাপাড়া (ভাতরী) থেকে সারমিন আক্তার (২৯) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের সঙ্গে থাকা তিন পৃষ্ঠার একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মৃত ওই নববধূর ময়নাতদন্ত সম্পন্ন হয় বলে নিশ্চিত করেছেন সদর থানার ওসি এরশাদুল আলম।

এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে লালমনিরহাট পৌর এলাকার মাঝাপাড়া নিজ বাসা থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত সারমিন ওই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সিরাজুল ইসলাম বর্তমানে তারাগঞ্জ থানায় এসআই হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিন মাস আগে সারমিনের সঙ্গে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার বুড়ির হাট সরকারপাড়ার আব্দুর রশিদের ছেলে কাইফুলের বিয়ে হয়। বিয়ের পর কাইফুল তার স্ত্রী সারমিনকে বাসায় না নিয়ে রংপুরে হোস্টেল ও মেসে রাখেন। বিষয়টি সারমিনের সন্দেহ হলে একদিন কাইফুলের চাকরির জন্য আবেদন করা একটি কাগজে বিবাহিত লেখা দেখে হতবাক হয়ে যান। এরপর তার কাছে জানতে চাইলে তিনি বিবাহিত হওয়ার কথা অস্বীকার করেন। এ নিয়ে দু’জনের মনোমালিন্য সৃষ্টি হলে একপর্যায়ে সারমিন নিজ বাবার বাড়ি লালমনিরহাটে চলে যান।

আরো জানা যায়, সারমিনের মা দেড় বছর আগে মারা গেছেন। তার ছোট এক ভাই ঢাকায় পড়াশোনা করছে। বাবা সিরাজুল ইসলাম দ্বিতীয় বিয়ে করে কর্মস্থলেই থাকছেন। আর যে বাসায় সারমিন থাকতেন সেখানে আর কেউ থাকতো না। গত সোমবার কোনো এক সময় তিন পৃষ্ঠার চিরকুট লিখে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার বিষয়ে সদর থানার ওসি এরশাদুল আলম জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলাও হয়েছে। তবে তিন পৃষ্ঠার যে চিরকুট পাওয়া গেছে তা নিয়ে তদন্ত চলছে।

আরো পড়ুন

বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক

Shohag

চাকরি হারানোর খবরে বাথরুমে দেড় ঘণ্টা কেঁদেছেন সেই শরীফ (ভিডিও)

Shohag

পাকিস্তান ম্যাচের আগে অনিশ্চিত লিটন দাস

Shohag