22 C
Bangladesh
December 5, 2022
অন্যান্য

উত্তাল টুইটার, পাকিস্তানিরাই বলছেন ‘সাকিব আউট ছিলেন না’

পাকিস্তানের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে থার্ড আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তের বলি হয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। যার খেসারত গুনতে হয়েছে বাংলাদেশ দলকে। বাবর আজমদের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে টাইগারদের।

সাকিবের আউটের ঘটনাটা ঘটেছে ইনিংসের ১১তম ওভারে। সৌম্য সরকারের বিদায়ের পর মাঠে এসে প্রথম বলেই সাকিব খানিকটা বেরিয়ে এসে খেলতে চেয়েছিলেন শাদাবকে। তবে তার গুগলিটা গিয়ে আঘাত হানে বাংলাদেশ অধিনায়কের প্যাডে। খানিকটা অপেক্ষা করে আঙুল তুলে দেন মাঠের আম্পায়ার। সাকিব সঙ্গে সঙ্গেই রিভিউ নিয়েছিলেন।। টিভি রিপ্লাইতে দেখা যায় বল তার প্যাডে লাগার আগেই ব্যাট স্পর্শ করে এসেছে। তবুও থার্ড আম্পায়ার আউটের সিদ্ধান্ত জানিয়ে দেন।

সাকিবের এই আউটের সিদ্ধান্ত নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল হয়েছে। যেখানে পাকিস্তানি সমর্থকরাও বলছেন, ‘নট আউট ছিলেন সাকিব।’

টুইটারে উসমান খান নামের পাকিস্তানি এক সমর্থক লিখেছেন, একজন পাকিস্তানি এবং সত্যিকারের ক্রিকেট সমর্থক হিসেবে সাকিবের জন্য দু:খ লাগছে। এটা নট আউট ছিল। আরেক পাকিস্তানি আতিফ মাহমুদ লিখেছেন, খুবই দুর্বল আম্পায়ারিং। সাকিব নট আউট ছিল।

ড. নাসির আলি লিখেছেন, আমাদের জন্য ভালো। ধন্যবাদ থার্ড আম্পায়ার। এটা আমাদের সাহায্য করেছে। কিন্তু খুবই বাজে সিদ্ধান্ত ছিল। সাকিব এটা নট আউট ছিল। এটা স্পষ্ট ব্যাটে লেগেছে। এছাড়াও আরও বাংলাদেশি, ভারতীয়, পাকিস্তানি সমর্থকরাও টুইটার উত্তাল করে তুলেছেন সাকিবের আউটের বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে।

আরো পড়ুন

নববধুর গো’পনা’ঙ্গ বড় হওয়ায় তালাক দিলেক পুলিশ সদস্য

Shohag

সুইসাইড নোটে যে ‘কথাটি’ লিখেছিলেন ছন্দা

Shohag

রমজানের তারিখ জানালেন জ্যোতির্বিজ্ঞানীরা

Shohag