22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃ’ত্যু, জানা গেল ভয়াবহ বর্ণনা

কানে হেডফোন লাগিয়ে মোটর সাইকেল চালানোর সময় ট্রেনের ধাক্কায় গোলাম মওলা সুমন (৪৪) নামে এক জনের মৃত্যুর হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহে কেওয়াটখালী ওয়াপদা মোড় রেলক্রসিংয়ে। নিহত গোলাম মওলা সুমন নগরের শ্যামাচরণ রায় রোড এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি নগরের একটি রেস্টুরেন্টের মালিক এবং বিকাশের ময়মনসিংহ জোনের ম্যানেজার ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কানে হেডফোন লাগিয়ে গোলাম মওলা সুমন মোটরসাইকেল চালাচ্ছিলেন। রেলক্রসিং পার হতে চাইলে আশেপাশের লোকজন ‘ট্রেন আসছে’ বলে তাকে থামতে বলেন। ডাকাডাকি শুনতে পেয়ে সুমন রেললাইনের কাছে মোটরসাইকেল থামিয়ে পেছনে তাকান৷ এ সময় একটি ট্রেন এসে তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়েন তিনি।

এ ব্যাপারে ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সুমন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেওয়ার আবেদন করা হয়। এর পরিপ্রেক্ষিতেই মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

আরো পড়ুন

The main advantages of Using a Storage Service

ওবায়দুল কাদেরের বক্তব্য চলাকালে দুই এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ

Shohag

কিস্তিতে গরুর মাংস বিক্রি

Shohag