22 C
Bangladesh
December 3, 2022
অন্যান্য

বাস-পিকআপের চাপায় প্রাণ গেল নারীসহ ৩ অটোযাত্রীর

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় নারী ও শিশুসহ সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে চান্দিনা মাধাইয়া এলাকার তন্নী (২০) নামে এক যাত্রীর পরিচয় পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে অপর নারী যাত্রী ও শিশুর (৩) পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত সিয়াম, রাজিয়া ও জাহিদ নামে তিনজনকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন জানান, চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাকে বেপরোয়া গতির বাস পেছন থেকে ধাক্কা দেওয়ার পর অপর একটি পিকআপ চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু মারা গেছে। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

আরো পড়ুন

Bangladesh vs Pakistan live T20 world cup match today

Shohag

বহু ছেলে খেয়েছি তবে ত্রিশ বছর ছেলেদের স্বাদটাই ভিন্ন : শ্রীলেখা

Shohag

নামাজ পড়ে সাইকেল পাওয়া ২৩০ শিশুকে শায়খ আহমাদুল্লাহর অভিনন্দন

Shohag