27 C
Bangladesh
December 7, 2022
অন্যান্য

বাবার কাছ থেকে জমির রেজিট্রি না পেয়ে বিষপানে আত্মহ’ত্যা মেয়ের

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাবার থেকে বসত বাড়ির জায়গা রেজিট্রি চেয়েও না পাওয়ায় মেয়ের আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। নিহত রহিমা খাতুন (৪০) উপজেলার চরফকিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কড়ইতলা এলাকার মো. শহীদুল্লার স্ত্রী। তার একটি ছেলে সন্তান আছে।

শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বিষপান করে আত্মহত্যা করেন ওই নারী।

স্থানীয় ইউপি সদস্য মো. ইউছুফ জানান, রহিমা তার বাবার মালিকানাধীন জায়গার উপর একটি বাড়ি করে বসবাস করে আসছিল। সম্প্রতি ওই জমি রেজিট্রি করে নিজের নামে লিখে দেয়ার দাবি জানায় বাবার কাছে। এ নিয়ে সামাজিকভাবে একটি বৈঠকও বসে। তবে জমি না রেজিট্রি না পেয়ে বাবার ওপর অভিমান করে অথবা হতাশা থেকে বিষপানে আত্মহত্যা করে রহিমা।

পরে তার ছেলে পাশ্ববর্তী একটি বাড়ির সামনের রাস্তা থেকে রহিমাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তবে হাসপাতালে নেয়ার পথেই মারা যায় সে। খবর পেয়ে পুলিশ শুক্রবার বিকেল ৫টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আরো পড়ুন

Choosing Right Services For Search Engine Optimization

নীলফামারীতে ব্যবসায়ী হত্যায় দম্পতি গ্রেপ্তার

Shohag

ওবায়দুল কাদেরের বক্তব্য চলাকালে দুই এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ

Shohag